শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচর নন্দ কুমার মডেল ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিনের চাকরি পুনর্বহালের দাবিতে শিবচরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ৫ দফা দাবীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কার্যালয় ঘেরাও করেছেন শিক্ষার্থীরা সম্প্রতি কোটা বিরোধীআন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে , আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুচিকিৎসার প্রয়োজনে এবং আহত-নিহতদের তথ্য পাঠাতে হটলাইন নম্বর চালু করা হয়েছে। ফলের দোকানি ফরিদ শেখকে গুলি করে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর বোন শেখ রেহানা, ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ ২১ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।  সম্প্রতি বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| গণমাধ্যমকে কাজ করতে হবে দল-নিরপেক্ষভাবে: অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ঢাকার লালবাগে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৯১ জনের বিরুদ্ধে মামলা শিবচরে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন। শিবচরে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন ।

শিবচরে খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে অপর শিক্ষার্থী গুরুতর আহত ।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

  • Update Time : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩, ৪.০৩ পিএম
  • ৭০ Time View

সিনিয়র প্রতিনিধি, শিবচর এক্সপ্রেস ডেস্ক:

মাদারীপুর জেলার শিবচরে মাঠে খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দ্বন্দে  সিয়াম নামের এক স্কুলয শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। ওই শিক্ষার্থীর গলায় ছুড়ি চালিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ শিক্ষার্থীরা ।

মঙ্গলবার দুপুরে শিবচর পৌর এলাকার নন্দকুমার মডেল ইনস্টিটিউশনের খেলার মাঠে এঘটনা ঘটে । এ ঘটনায় সিয়ামের সাথে থাকা আরো ৩ জন আহত হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, গতকয়েকদিন পূর্বে আহত সিয়াম ও বিপক্ষের কিশোর দলের সাথে ফুটবল খেলা নিয়ে বিরোধ হয়েছিলো। আজ দুপুরে নন্দকুমার মাঠে খেলা শেষ হওয়ার পর তুচ্ছ বিষয় নিয়ে পুনরায় তাদের দুইপক্ষের সাথে কথা কাটাকাটি ও দ্বদ্ব হয়। এক পর্যায়ে কিছুক্ষন পর একদল কিশোর গ্যাং দেশী-বিদেশী অস্ত্রসস্ত্রসহ নন্দকুমার মাঠে এসে আহত সিয়ামের উপর উপর্যুপুরি হামলা চালায়। ধারালো ছুড়ি দিয়ে সিয়ামের গলায় আঘাত করলে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত সিয়াম শিবচর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গুয়াতলা বাহেরচর এলাকার তোফাজ্জেল রাড়ীর ছেলে ও শিবচর নন্দকুমার মডেল ইনস্টিটিউশনের নবম শ্রেনীর ছাত্র। আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

শিবচর থানা অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন জানান, খেলা নিয়ে কিশোরদের দুইপক্ষের মধ্যে মারামারির ঘটনায় কিশোর দলের হামলায় একজনের গলায় ছুরি বসিয়ে দেয়। পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। দোষীদের গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

jmit_1603
© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION