শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবচর নন্দ কুমার মডেল ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিনের চাকরি পুনর্বহালের দাবিতে শিবচরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ৫ দফা দাবীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কার্যালয় ঘেরাও করেছেন শিক্ষার্থীরা সম্প্রতি কোটা বিরোধীআন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে , আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুচিকিৎসার প্রয়োজনে এবং আহত-নিহতদের তথ্য পাঠাতে হটলাইন নম্বর চালু করা হয়েছে। ফলের দোকানি ফরিদ শেখকে গুলি করে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর বোন শেখ রেহানা, ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ ২১ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।  সম্প্রতি বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| গণমাধ্যমকে কাজ করতে হবে দল-নিরপেক্ষভাবে: অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ঢাকার লালবাগে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৯১ জনের বিরুদ্ধে মামলা শিবচরে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন। শিবচরে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন ।

বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলিকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে নওগাঁর বদলগাছীতে সাংবাদিক সংস্থা’র দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন।

  • Update Time : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩, ৭.৪৮ পিএম
  • ৫২ Time View

নাজমুল হক, শিবচর এক্সপ্রেস, নওগাঁ জেলা প্রতিনিধি:-

নওগাঁ জেলার বদলগাছীতে সাংবাদিক সংস্থা বদলগাছী’র দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

৩ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১ টায় সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় বিশিষ্ট সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলীকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

গঠিত কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাহবুব আহসান হাবীব শিপলু (ডেইলি পোস্ট), সহ-সভাপতি এনামুল কবীর এনাম (দৈনিক ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু হাসান (দৈনিক মানব কন্ঠ), সাংগঠনিক সম্পাদক আবু রায়হান (দৈনিক বাংলাদেশের খবর), অর্থ সম্পাদক ফিরোজ হোসেন (দৈনিক গণমুক্তি), দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম (সকালের সময়), প্রচার সম্পাদক রুবেল হোসেন (ডেইলি স্টার নিউজ ও গণ পত্রিকা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পিন্টু হোসেন (দৈনিক গণ তদন্ত), কার্যকরী সদস্য আব্দুর রউফ (দৈনিক দেশ বার্তা), সারোয়ার জাহান (দৈনিক ক্রাইম তালাশ) ও আবু হোসেন (ভোরের সকাল)।

সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী জানান, সম্প্রতি কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভা আহবান করা হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এ সময় সংস্থার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

jmit_1603
© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION