শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
শিবচর নন্দ কুমার মডেল ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিনের চাকরি পুনর্বহালের দাবিতে শিবচরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ৫ দফা দাবীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কার্যালয় ঘেরাও করেছেন শিক্ষার্থীরা সম্প্রতি কোটা বিরোধীআন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে , আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুচিকিৎসার প্রয়োজনে এবং আহত-নিহতদের তথ্য পাঠাতে হটলাইন নম্বর চালু করা হয়েছে। ফলের দোকানি ফরিদ শেখকে গুলি করে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর বোন শেখ রেহানা, ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ ২১ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।  সম্প্রতি বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| গণমাধ্যমকে কাজ করতে হবে দল-নিরপেক্ষভাবে: অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ঢাকার লালবাগে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৯১ জনের বিরুদ্ধে মামলা শিবচরে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন। শিবচরে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন ।

তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে যে মামলাটি দেওয়া হয়, সেটি মিথ্যা, বানোয়াট। এলডিপি প্রেসিডেন্ট ড. কর্নেল ( অব.) অলি আহমদ।

  • Update Time : বুধবার, ২ আগস্ট, ২০২৩, ১০.২৩ পিএম
  • ৮৭ Time View

বুধবার এক বিবৃতিতে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল ( অব.) অলি আহমদ বলেছেন,২০০৭ সালে ওয়ান ইলেভেনের সময় তৎকালিন সরকার আওয়ামী লীগের অনেক নেতার নামে যৌক্তিক মামলা করেছিল। আওয়ামী লীগ ক্ষমতায় এসে সেসব মামলা তুলে নেয়। তবে বিএনপি ও বিরোধীদলের মামলা সচল রেখে অন্যায়ভাবে তাদের সাজা দিচ্ছে। তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে যে মামলাটি দেওয়া হয়, সেটি মিথ্যা, বানোয়াট। আজ তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে ফরমায়েশি রায় দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা প্রত্যাহারের আহবান জানাই।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের কারাদন্ড দেশে বিরোধীদল শূন্য করার অপপ্রয়াস। এই রায়ের ফলে বিচার বিভাগ প্রমাণ করেছেন, তারা স্বাধীন নন। বর্তমান সরকার আদালতকে সঠিকভাবে কাজ করতে দিচ্ছে না। আজকের এই ফরমায়েশি রায় জিয়া পরিবারের প্রতি সরকারের হিংসার প্রতিফলন।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

jmit_1603
© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION