শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
শিবচর নন্দ কুমার মডেল ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিনের চাকরি পুনর্বহালের দাবিতে শিবচরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ৫ দফা দাবীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কার্যালয় ঘেরাও করেছেন শিক্ষার্থীরা সম্প্রতি কোটা বিরোধীআন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে , আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুচিকিৎসার প্রয়োজনে এবং আহত-নিহতদের তথ্য পাঠাতে হটলাইন নম্বর চালু করা হয়েছে। ফলের দোকানি ফরিদ শেখকে গুলি করে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর বোন শেখ রেহানা, ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ ২১ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।  সম্প্রতি বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| গণমাধ্যমকে কাজ করতে হবে দল-নিরপেক্ষভাবে: অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ঢাকার লালবাগে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৯১ জনের বিরুদ্ধে মামলা শিবচরে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন। শিবচরে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন ।

ডায়মন্ডের দোকান থেকে মাত্র ১০ মিনিটে প্রায় দুই কোটি টাকার মালামাল চুরি

  • Update Time : রবিবার, ৩০ জুলাই, ২০২৩, ৭.৫৬ পিএম
  • ৮০ Time View

ঢাকার ধানমন্ডির একটি শপিংমলের ডায়মন্ডের দোকান থেকে মাত্র ১০ মিনিটে দুই কোটি টাকার মালামাল চুরি হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
বিকেলে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার সকাল ১০টার পর মেট্রো শপিংমলের চারতলায় ট্রাস্ট ডায়মন্ড নামে একটি দোকানের তালা ভেঙে ডায়মন্ডের বিভিন্ন গহনা চুরির ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিম ঘটনাস্থল পরিদর্শন করে।
ট্রাস্ট ডায়মন্ডের মালিকের বরাত দিয়ে ওসি পারভেজ বলেন, দোকানের মালিকের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, ট্রাস্ট ডায়মন্ডের মালিকপক্ষ মেট্রো শপিংমলের নিচতলায় নতুন শোরুমের কাজ চলছে। চারতলার একটি দোকান ভাড়া নিয়ে সাময়িকের জন্য মালামাল রেখেছিল। সেখানে কোনো লকার ছিল না। দোকানটিতে মাত্র দুটি তালা লাগানো ছিল। প্রাথমিকভাবে দোকান মালিকের দাবি, অন্তত দুই কোটি টাকার ডায়মন্ডের গহনা চুরি হয়েছে।
ওসি আরও বলেন, মার্কেটের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজে দেখা গেছে, পাঁচজনের একটি দল সকাল ১০টা ৮ মিনিটে দুটি তালা কেটে দোকানে প্রবেশ করে। এর ১০ মিনিটের মাথায় তারা বের হয়ে যায়। ১০ মিনিটে তারা কয়েক কোটি টাকার মালামাল নিয়ে গেছে। ভিডিও ফুটেজ দেখে তা শনাক্তে কাজ চলছে।
চুরির খবর পেয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

jmit_1603
© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION