শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
শিবচর নন্দ কুমার মডেল ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিনের চাকরি পুনর্বহালের দাবিতে শিবচরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ৫ দফা দাবীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কার্যালয় ঘেরাও করেছেন শিক্ষার্থীরা সম্প্রতি কোটা বিরোধীআন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে , আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুচিকিৎসার প্রয়োজনে এবং আহত-নিহতদের তথ্য পাঠাতে হটলাইন নম্বর চালু করা হয়েছে। ফলের দোকানি ফরিদ শেখকে গুলি করে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর বোন শেখ রেহানা, ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ ২১ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।  সম্প্রতি বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| গণমাধ্যমকে কাজ করতে হবে দল-নিরপেক্ষভাবে: অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ঢাকার লালবাগে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৯১ জনের বিরুদ্ধে মামলা শিবচরে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন। শিবচরে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন ।

মাদারীপুর-১(শিবচর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র দাখিল করলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি।

  • Update Time : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ৪.৪৪ পিএম
  • ৬৭ Time View

শিবচর এক্সপ্রেস ডেস্কঃ
জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন- অতি উৎসাহী হয়ে কেউ যেন নির্বাচনী আচরণ লংঘন না করি। তাহলে কাংখিত সুন্দর নির্বাচন পবো না। নির্বাচনে আমেজ থাকবে। উৎসব থাকবে। নির্বাচনী আচরন বিধি সকলেকে মানতে হবে। আমরা একটি সুষ্ঠ নির্বচান চাই। আজকে আমরা শুধু মাত্র প্রস্তাবক ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি।
আজ বুধবার দুপুরে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি মাদারীপুর-১(শিবচর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মাদারীপুরের সহকারী রিটার্নি অফিসার ও শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলামের কার্যালয়ে দলীয় মনোনয়ন পত্র দাখিল করে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন। তিনি আরো বলেন- পর্যন্ত শিবচর থেকে আমাকে ৬বার একক প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে। শিবচর উপজেলা আওয়ামী লীগ এবার ৭ম বার একক প্রার্থী হিসেবে মনোনয়ন দিলো। এজন্য তিঁনি দলের নেতাকর্র্মী ও শিবচর বাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবারও আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে ইনশাল্লাহ। চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে সহকারী রিটার্নি অফিসার ও শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলামের কার্যালয়ে দলীয় মনোনয়ন পত্র দাখিল করনে। এসময় চিফ হুইপ আচরণ বিধি মেনে শুধু মাত্র মনোনয়ন পত্রের উল্লেখিত প্রস্তাবক ও সর্মথকরা উপস্থিত ছিলেন।
জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধরী এমপি এর আগে সকালে দত্তপাড়া তাঁর পিতা সাবেক সাংসদ সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত করেন। পরে শিবচরের বাহাদুরপুরে হাজী শরিয়ত উল্লাহর আস্তানায় পীর মঞ্জিলের কবর জিয়ারত করেন। সেখানে দেয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজী শরিয়তউল্লাহর আস্তানার পীর মঞ্জিলের বর্তমান গদিনীশিন পীর আবদুল্লাহ মোহামদ হাসান। সেখান থেকে সাবেক শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম তালুকদারের কবর জিয়ারত করেন।
এসময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাজাহান মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো সেলিম, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খানসহ ও তার সঙ্গে দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

jmit_1603
© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION