শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
শিবচর নন্দ কুমার মডেল ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিনের চাকরি পুনর্বহালের দাবিতে শিবচরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ৫ দফা দাবীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কার্যালয় ঘেরাও করেছেন শিক্ষার্থীরা সম্প্রতি কোটা বিরোধীআন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে , আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুচিকিৎসার প্রয়োজনে এবং আহত-নিহতদের তথ্য পাঠাতে হটলাইন নম্বর চালু করা হয়েছে। ফলের দোকানি ফরিদ শেখকে গুলি করে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর বোন শেখ রেহানা, ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ ২১ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।  সম্প্রতি বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| গণমাধ্যমকে কাজ করতে হবে দল-নিরপেক্ষভাবে: অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ঢাকার লালবাগে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৯১ জনের বিরুদ্ধে মামলা শিবচরে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন। শিবচরে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন ।

গ্যাস তেল সমৃদ্ধ বিশ্বের অনেক ধনী মুসলিম দেশ থাকলেও ১২ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন শেখ হাসিনা- নিজস্ব অর্থায়নে মসজিদ উদ্বোধনে- চীফ হুইপ

  • Update Time : শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩, ১০.১৭ পিএম
  • ১১২ Time View

শিবচর এক্সপ্রেস ডেস্ক,
চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, ধর্ম নিয়ে অনেকেই রাজনীতি করেন। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ধর্মের জন্য যা করেছেন। যে সুযোগ সুবিধা দিয়েছেন, বিশেষ করে ১১-১২ রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে তিনি যে সাহসী ভূমিকা নিয়েছেন তা ইসলামী অনেক ধনী রাষ্ট্র করতে পারে নাই। আল্লাহ্ অনেক মুসলিম রাষ্ট্রকে গ্যাস তেল দিলেও তারা এত বড় সাহস দেখাতে পারেনি। কিন্তু প্রধানমন্ত্রী শেক হাসিনা তা করে দেখিয়েছেন। এরসাথে তিনি প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মান করেও দৃষ্টান্ত স্থাপন করেছেন। এগুলো দেখে উদ্বুদ্ধ হয়ে আমরা আওয়ামীলীগ নেতা কর্মীরাও মসজিদ নির্মান করছি। আমরা চাই যার যার ধর্ম সে সুন্দরভাবে পালন করবে। শুক্রবার দুপুরে ব্যক্তিগত অর্থায়নে মাদারীপুরের শিবচরে অনিন্দসুন্দর কারুকাজ সম্পন্ন দাদাভাই উপশহর দ্বিতল জামে মসজিদের প্রথম জুম্মার নামাজ আদায় প্রাক্লালে চীফ হুইপ এসব কথা বলেন। এদিন চীফ হুইপ জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ কতৃক দাদা ভাই হাউজিং প্রকল্প ১,২ ও ৩ শিবচর পৌরসভার নিকট হস্তান্তর অনুষ্ঠানে যোগদান করেন। পরে চীফ হুইপ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন। অনুষ্ঠানগুলোতে চীফ হুইপের সহধর্মিনী জিনাত পারভীন চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি, শেখ সালাউদ্দিন জুয়েল এমপি, সংরক্ষিত আসনের এমপি নাহিদ ইজাহার খান, পরিবেশ বিজ্ঞানী ডক্টর আনচারুল করিম, মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, মাদারীপুর চীফ হুইপের ভাই ফিরোজ কবির চৌধুরী, চীফ হুইপের জামাতা আইমান করিম, জেলা প্রশাসক মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মাসুদ আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

jmit_1603
© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION