শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিবচর নন্দ কুমার মডেল ইনস্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিনের চাকরি পুনর্বহালের দাবিতে শিবচরে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ৫ দফা দাবীতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহণ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কার্যালয় ঘেরাও করেছেন শিক্ষার্থীরা সম্প্রতি কোটা বিরোধীআন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে , আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুচিকিৎসার প্রয়োজনে এবং আহত-নিহতদের তথ্য পাঠাতে হটলাইন নম্বর চালু করা হয়েছে। ফলের দোকানি ফরিদ শেখকে গুলি করে হত্যার অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর বোন শেখ রেহানা, ছেলে সজীব ওয়াজেদ জয় এবং মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলসহ ২১ জনের বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।  সম্প্রতি বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে শহীদদের স্বরণে ও আহতদের দ্রুত আরোগ্য কামনা উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান| গণমাধ্যমকে কাজ করতে হবে দল-নিরপেক্ষভাবে: অন্তর্বর্তী সরকারের তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম ঢাকার লালবাগে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরসহ ৯১ জনের বিরুদ্ধে মামলা শিবচরে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন। শিবচরে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন ।

যুবলীগের তরুণ্যের জয়যাত্রা মহাসমাবেশ অনুষ্ঠিত।

  • Update Time : শনিবার, ২২ জুলাই, ২০২৩, ২.৫৭ পিএম
  • ৭৯ Time View

মাদারীপুরের শিবচরে আওয়ামী যুবলীগের উদ্যোগে যুবলীগের তরুণ্যের জয়যাত্রা মহাসমাবেশ অনুষ্ঠিত।

ইয়াসিন কাজী বিশেষ প্রতিনিধিঃ
আজ শনিবার  সকাল ১০ টার দিকে মাদারীপুরের শিবচরে আওয়ামী যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার পথ অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রুপান্তর করতে তারুন্যের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে শিবচর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবদুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম, শিবচর পৌর সভার মেয়র মোঃ আওলাদ হোসেন খান, শিবচর পৌর আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জোলহোসেন খান তোতাসহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জহীর চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
সমাবেশের মিছিলটি আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু করে সড়ক ৭১ এর হয়ে বিজয় চত্তর পর্যন্ত প্রদক্ষিণ করে। মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জুয়েল খান, শিবচর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইলিয়াস পাশা ও সাধারণ সম্পাদক মোঃ খায়রুজ্জামান খান প্রমুখ।
এছাড়াও সমাবেশে শিবচর উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংসঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Comments are closed.

jmit_1603
© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION